DBC News
ছাত্রদলের সভাপতি প্রার্থীর সঙ্গে কোন সম্পর্ক নেই, বললেন তাঁর বাবা

ছাত্রদলের সভাপতি প্রার্থীর সঙ্গে কোন সম্পর্ক নেই, বললেন তাঁর বাবা

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলামের সঙ্গে তার পরিবারের সদস্যদের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন তাঁর বাবা কাজী রফিকুল ইসলাম। বুধবার দুপুরে, যশোর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘আমি ও আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। শুধু ছোট ছেলে রওনকুল বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। সে আমার সন্তান হলেও রাজনৈতিক মতাদর্শের কারণে আমাদের পরিবারের কারও সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। কোনো যোগাযোগ নেই। নিজের আয়ে সে চলে। পারিবারিক কোনো অনুষ্ঠানেও আসে না সে। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন বিভিন্ন ধরনের অপপ্রচার চালিয়ে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছে।’

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, রওনকুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকে ছাত্রদলের রাজনীতি সঙ্গে যুক্ত হয়। বিএনপির রাজনীতির সঙ্গে তাঁর পরিবারের কোনো সম্পর্ক নেই। অন্যদিকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গেও রওনকুলের কোনো সম্পর্ক নেই।

রওনকুলের বাবা কাজী রফিকুল ইসলাম যশোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এবং জেলার কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলার আওয়ামী লীগের সহসভাপতি। স্বতন্ত্র প্রার্থী হিসাবে তিনি এবার উপজেলা নির্বাচনে জয়ী হয়েছেন।