DBC News
ছেলের মরদেহ দেখে হৃদরোগে বাবার মৃত্যু

ছেলের মরদেহ দেখে হৃদরোগে বাবার মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ার ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এদিকে, নিহত সুমনের মরদেহ দেখে রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে তার বাবা।

ট্রেনের ধাক্কায় এপর্যন্ত বর-কনেসহ মাইক্রোবাসের ১০ যাত্রী নিহত হয়েছেন। আহত ৪ জনের চিকিৎসা চলছে। সোমবার সন্ধ্যায় উল্লাপাড়ার সলপ রেল ক্রসিংয়ে বরযাত্রী বহনকারী মাইক্রোবাস ও ট্রেনের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, উল্লাপাড়ার চর ঘাটিনায় কনের বাড়ি থেকে সদরের কালিয়া হরিপুরে যাচ্ছিল মাইক্রোবাসটি। রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি লেভেল ক্রসিং অতিক্রম করার সময় মাইক্রোবাসটিও রেললাইনে উঠে যায়। এ অবস্থায় মাইক্রোবাসটিকে প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যাবার পর থামে ট্রেনটি। ঘটনাস্থলেই বর-কনেসহ ৮ জন মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায় পুলিশ ও ফায়ার সার্ভিস। হাসপাতালে মারা যান আরও দুজন। লেবেল ক্রসিংটি অরক্ষিত থাকার কারণে এর আগেও সেখানে দুর্ঘটনা ঘটেছে বলে ফায়ার সার্ভিস জানায়।   

এদিকে, পুলিশের জানায় সলপ লেভেল ক্রসিংটিতে কোনো সিগন্যাল ও প্রতিবন্ধক নেই। এছাড়া, একটি বাঁক থাকায় ট্রেনটি দেখতে পায়নি মাইক্রোবাসের চালক।