DBC News
যুক্তরাষ্ট্রে বাফলা'র অভিষেক অনুষ্ঠান

যুক্তরাষ্ট্রে বাফলা'র অভিষেক অনুষ্ঠান

যুক্তরাষ্ট্রে জাঁকজমকপূর্ণভাবে বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস- বাফলা'র অভিষেক অনুষ্ঠান হয়েছে। প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সদস্যদের উপস্থিতিতে এই অনুষ্ঠানে শপথ ও দায়িত্ব গ্রহণ করেন নব নির্বাচিত কমিটির সদস্যরা।

নর্থ হলিউডের চার্চ অব সায়েন্টোলজির অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে বিদায়ী কমিটির কাছ থেকে দায়িত্ব নেন বাফলার নবনির্বাচিত কমিটির সদস্যরা।বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত ও বাফলার দলীয় সঙ্গীত দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা। বিদায়ী প্রেসিডেন্ট নজরুল আলম ও তার কমিটির সদস্যদের বক্তব্যের পর নবনির্বাচিত সদস্যদের শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মোর্শেদ হায়দার।

অনুষ্ঠানে শপথ নেন নবনির্বাচিত কমিটির সভাপতি শীপার চৌধুরী, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা শিউলি, জন সংযোগ সম্পাদক আব্দুস সামাদ, অর্থ বিষয়ক সম্পাদক স্বপন বাহার, সাংগঠনিক সম্পাদক ফারুক হাওলাদার ও সাংস্কৃতিক সম্পাদক রোশনি আলম। আগামী দুই বছর বাফলার সামগ্রিক কার্যক্রম পরিচালনা করবে এই কমিটি।

অনুষ্ঠানের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় শিশুরা নৃত্য পরিবেশন করে। সঙ্গীত পরিবেশন করেন প্রবাসী শিল্পীরা।