DBC News
কোপায় চিলিকে হারিয়ে তৃতীয় আর্জেন্টিনা, মেসির লাল কার্ড

কোপায় চিলিকে হারিয়ে তৃতীয় আর্জেন্টিনা, মেসির লাল কার্ড

অ্যাগুয়েরো ও দিবালার গোলে কোপা আমেরিকায় তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে চিলিকে ২-১ গোলে হারালো আর্জেন্টিনা। তবে, লাল কার্ড দেখেছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি।

সাও পাওলোর করিস্থিনাস অ্যারেনাতে মুখোমুখি হয় মেসির আর্জেন্টিনা আর আলেক্সিস সানচেজের চিলি। যারা গত দুই বছরই কোপার ফাইনালে মুখোমুখি হয়েছিলো। যদিও, এ ম্যাচ ছিলো খাতা কলমে শুধুই আনুষ্ঠানিকতার। ম্যাচের ১২ মিনিটে সার্জিও অ্যাগুয়েরোর গোলে এগিয়ে যায় স্কালোনির শিষ্যরা। ২২ মিনিটে পাওলো দিবালার গোলে ব্যবধান বাড়ায় আর্জেন্টিনা।

তবে, ম্যাচে উত্তেজনা ছড়ায় দুই লাল কার্ড নিয়ে। খেলার ৩৭ মিনিটে মেসির এক অ্যাটাক নিষ্ক্রিয় করেন চিলির গ্যারি মেডেল। তখন মেডেল মেসিকে ধাক্কা দিলে দুই দলের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে, রেফারি ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারির (ভিএআর) মাধ্যমে দুইজনকেই লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে বের করেন।

এরপর, আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে খেলা এগুতে থাকে। চিলি ১টা গোল শোধ করে পেনাল্টি থেকে। ম্যাচের ৫৯ মিনিটে স্পট কিক থেকে গোলটি করেন ভিদাল। আর কোন গোল তারপর না হওয়ায় ২-১ গো্লের জয় নিয়ে কোপার এই আসরে তৃতীয় স্থান নিশ্চিত করে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।