DBC News
সাকিবের জন্য মাশরাফির দুঃখ প্রকাশ

সাকিবের জন্য মাশরাফির দুঃখ প্রকাশ

পারলো না বাংলাদেশ। সুযোগ ছিল পাঁচে থেকে নিজেদের ইতিহাসে সব চেয়ে ভালো রেজাল্ট নিয়ে বিশ্বকাপ শেষ করার। তবে, পাকিস্তানের সাথে হেরে সাতে থেকেই বিদায় নিয়েছে টাইগাররা। সংবাদ সম্মেলনে মাশরাফি দুঃখ প্রকাশ করেছেন সমর্থকদের প্রতি, তাঁর চাইতেও বেশি টুর্নামেন্ট জুড়ে দারুণ পারফর্ম করা সাকিবের প্রতি।

লর্ডসে রঙিন পোষাকে প্রথমবারের মত মাঠে বাংলাদেশ। প্রতিপক্ষ পাকিস্তান, ওদের হারাতে পারলে বাংলাদেশের সামনে পাঁচ নম্বরে থেকে বিশ্বকাপ শেষ করার সুযোগ। শুধু তাই না, চারটা ম্যাচ এর আগে কখনই বিশ্বকাপে জিততে পারে নি টাইগাররা। হাতছানি নিজেদের ইতিহাস নতুন করে লেখার।

দুই দলেরই সেমিফাইনাল খেলার আশা শেষ। তারপরও লর্ডসে উপচে পড়া সমর্থকদের ভিড়। ফাখারকে ফিরে শুরুতেই সাইফউদ্দিনের বাজিমাত। তবে, আনন্দটা টিকলো না বেশিক্ষণ। টিকতে দেননি বাবর-ইমাম জুটি। ওদের ১৫৭ এর জোটে অ্যাডভান্টেজে পাকিস্তান। বাবর ৯৬ তে ফিরলেও ইমাম করলেন সেঞ্চুরি।

স্লগ ওভারে আবারও জ্বলে উঠলেন মুস্তফিজ। কাটার মাস্টারের ৫ উইকেটের পরও পাকিস্তানের সংগ্রহ ৩১৫। জেতার তাড়নাটাই কি তবে কম ছিল?

পুরো টুর্নামেন্টে ব্যাটিং ভালো হলেও এদিন সেটাও ডুবালো। পুরো টুর্নামেন্টে একাই লড়া সাকিবের জন্য দুঃখ প্রকাশ করে মাশরাফির কথা... দল হয়ে খেলতে না পারাই ব্যর্থতার কারণ।

বিশ্বকাপে ১১ উইকেটের সাথে সাকিবের ৬০৬ রান। কত রেকর্ডই না ভেঙেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। তবে, একা খেলে বিশ্বসেরা হওয়া যায় বিশ্বচ্যাম্পিয়ন নয়। 

আরও পড়ুন

শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশ দল ঘোষণা

এক বছর বাদে বাংলাদেশ জাতীয় দলে ফিরেছেন ওপেনার এনামুল হক বিজয়। বিজয়ের সাথে শ্রীলঙ্কা সফরে দলে ফিরেছেন স্পিনার তাইজুল ইসলাম। মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বি...

আগামীকাল শ্রীলংকা সফরের জন্য বাংলাদেশ দল ঘোষণা

বিশ্বকাপ শেষে দশ দিনের ছুটি। তারপর, আবারও মাঠে ফিরছেন ক্রিকেটাররা। আর, পাঁচ দিন পরেই শ্রীলঙ্কা সফর টাইগারদের। মঙ্গলবার, শ্রীলংকা সফরের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ...

বিশ্বকাপের সেরা একাদশে সাকিব আল হাসান

বিশ্বকাপে দুর্দান্ত খেলার ফল পেলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশ্বকাপে আইসিসির সেরা একাদশে জায়গা করে নিয়েছেন সাকিব। প্রথম বাংলাদেশি খেলোয়াড় হিসেবে এ কীর...

সাকিব নয় প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট উইলিয়ামসন

বিশ্বকাপে সাকিব আল হাসান প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হওয়ার কথা থাকলেও তাকে বঞ্চিত করে টুর্নামেন্ট সেরার পুরস্কার দেয়া হয়েছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনক...