DBC News
এরশাদের জন্য 'বি' পজিটিভ রক্তের প্রয়োজন

এরশাদের জন্য 'বি' পজিটিভ রক্তের প্রয়োজন

লাইফ সাপোর্টে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডায়ালাইসিস হয়েছে সকালে। তার জন্য 'বি' পজিটিভ রক্তের প্রয়োজন। রক্ত দিতে আগ্রহীদের ঢাকা সিএমএইচ-এ যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন চিকিৎসকরা।

তার কোনো অঙ্গ-প্রত্যঙ্গ স্বাভাবিকভাবে কাজ না করায় বৃহস্পতিবার তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয় বলে জানান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। পরে বিকেলে হুসেইন মোহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ও ভাই জিএম কাদেরসহ দলের নেতারা একসঙ্গে হাসপাতালে গিয়ে সবশেষ অবস্থা জানান।

জি এম কাদের আরও জানান, তার কোনো অঙ্গ-প্রত্যঙ্গ কাজ না করায় এই মুহূর্তে বিদেশে নেয়া সম্ভব হচ্ছে না। তবে, তাকে ঘুমের ওষুধ ও পেইনকিলার দেয়া হয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে জি এম কাদের জানান, সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের চিকিৎসকদের কাছে সব রিপোর্ট মেইল করা হয়েছে। কিন্তু, সিঙ্গাপুরের সিকিৎসকরা এই অবস্থায় এরশাদকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া সমর্থন করেননি।

সিএমএইচ এর চিকিৎসকরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দিয়ে যাচ্ছেন। এ সময়, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ভাই জি এম কাদের, হুসেইন মোহাম্মদ এরশাদের সুস্থ্যতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

নব্বই বছর বয়সী জাতীয় পার্টির চেয়ারম্যান সংসদের বিরোধী দলের নেতা এইচ এম এরশাদ গুরুতর অসুস্থ হয়ে- গেল ২২শে জুন সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন।