DBC News
হ্যান্ডকাফ পরা কারারক্ষীর স্ত্রী উদ্ধার

হ্যান্ডকাফ পরা কারারক্ষীর স্ত্রী উদ্ধার

নোয়াখালীতে হ্যান্ডকাফ পরিহিত আহত অবস্থায় এক কারারক্ষীর স্ত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে প্রতিবেশিদের অভিযোগের ভিত্তিতে জেলা শহর মাইজদীর জেলখানা সড়কের একটি ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ অভিযুক্ত কারারক্ষী মো. মামুনকে আটক করেছে।

নির্যাতিতা জামালপুর জেলার সানাইবান্ধা গ্রামের বাবুল হোসেনের মেয়ে সুবর্ণা আক্তার। তিনি জানান, প্রায় ২ বছর আগে কারারক্ষী মামুনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পরে জানতে পারেন মামুন পূর্ব বিবাহিত এবং নেশাগ্রস্থ। বিভিন্ন সময় মামুন যৌতুকের টাকা ও নেশার টাকার জন্য বেদম মারধর করতেন তাকে। প্রায় ৭ মাস পূর্বে মামুন নোয়াখালী জেলা কারাগারে বদলি হয়ে আসেন। সাথে নিয়ে আসেন সুবর্ণাকেও।

নির্যাতিতা আরো জানান, তাকে বিভিন্ন সময় হাতে ও পায়ে হ্যান্ডকাফ পরিয়ে নগ্ন অবস্থায় মারধর করে ভিডিও ধারণ করে তার স্বামী। এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার কথা বলায় সব সময় নির্যাতন সহ্য করে এসেছেন তিনি।

সবশেষ গত রাতে মামুন তার শ্বশুর থেকে ১০ হাজার টাকা আনার জন্য চাপ দেয় স্ত্রীকে। অস্বীকৃতি জানালে সুবর্ণাকে হ্যান্ডকাফ পরিয়ে মারধর শুরু করে। সারা রাত নির্যাতন করে সকালে অফিসে চলে যায় মামুন। এই অবস্থায় কোনোমতে বারান্দায় দাঁড়ালে পাশের বাসার এক নারী দেখতে পেয়ে বিস্তারিত জেনে খবর দিলে সুধারাম থানা পুলিশ তাকে উদ্ধার করে।