DBC News
ঐশ্বরিয়ার মেম মুছলেন বিবেক ওবেরয়

ঐশ্বরিয়ার মেম মুছলেন বিবেক ওবেরয়

ভারতে নির্বাচনের ফল ঘোষণার আগে পুরনো প্রেমিকা ঐশ্বরিয়া রাইকে নিয়ে একটি মেম টুইটারে পোস্ট করেছিলেন বিবেক ওবেরয়। পরে তিনি বলেছিলেন, মেমটি একান্তই রসিকতা করে পোস্ট করেছেন। কিন্তু তীব্র সমালোচনার মুখে ওই মেমটি মুছে ফেলতে হলো তাকে।

গত রবিবার ভারতের জাতীয় নির্বাচনে ভোটগ্রহণের পর বুথফেরত জরিপে মোদীর জয়ের আভাস দেয়া হয়। আর তখন ঐশ্বরিয়াকে নিয়ে মেমটি শেয়ার দেন বলিউড অভিনেতা বিবেক।

যে মেমটি তিনি শেয়ার করেন তাতে ঐশ্বরিয়ার সঙ্গে সালমান, বিবেক ও অভিষেক বচ্চনের তিনটি ছবি ছিল। সালমানের সঙ্গে ছবিটিতে লেখা ছিল ‘ওপিনিয়ন পোল’, বিবেকের সঙ্গের ছবিটিতে লেখা ছিল ‘এক্সিট পোল’, আর অভিষেকের সঙ্গে ছবিতে লেখা ছিল ‘রেজাল্ট’। তিনি আরো লিখেছিলেন, এখানে কোনো রাজনীতি নেই! 

কিন্তু পোস্ট করার পরই সোশাল মিডিয়ায় তীব্র সমালোচনায় পড়েন বিবেক। বিবেকের বিরুদ্ধে পদক্ষেপ নিতে অনেকেই অভিষেকের প্রতি আহ্বান জানান।

আর এরই মধ্যে ঐশ্বরিয়াকে অবমাননা করার অভিযোগ এনে ভারতের ন্যাশনাল কমিশন ফর উইমেন বিবেক ওবেরয়কে নোটিস পাঠিয়েছে। প্রথমে বিবেক বলেছিলেন, তিনি অন্যায় কিছু করেননি। আর তাই এনিয়ে ক্ষমা চাইবেন না। কিন্তু মঙ্গলবার সমালোচনার মুখে ওই টুইট মুছে দিয়ে ক্ষমা চান তিনি।
এ বিষয়ে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই প্রতিক্রিয়া জানাননি। আর এই ঘটনায় নিয়ে মুখ খোলেননি সালমান খানও। ‘পিএম নরেন্দ্র মোদী’ সিনেমায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করে আলোচনায় আছেন বিবেক ওবেরয়।

আরও পড়ুন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী আব্বাসি গ্রেপ্তার

দুর্নীতির দায়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহীদ খাকান আব্বাসিকে গ্রেপ্তার করেছে দেশটির জাতীয় তদন্ত ব্যুরো-ন্যাব। বৃহস্পতিবার, লাহোরে পাকিস্তান মুসলিম লিগ-নও...

'রোহিঙ্গা গণহত্যা তদন্তের অনুমতি দেয়নি মিয়ানমার'

মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যার বিষয়ে প্রাথমিক তথ্য সংগ্রহ শেষ করেছে আন্তর্জাতিক অপরাধ আদালত। পূর্ণ তদন্ত শুরু করা যাবে কি না আগামী অক্টোবরে সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া...

হুমায়ূন আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গান-গল্পের “জোছনার ফুল”

কিংবদন্তি কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী ১৯শে জুলাই। হুমায়ূন আহমেদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে গানওয়ালা প্রকাশ করেছে “জোছনার ফুল”...

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থার উন্নতি

প্রায় ৩ মাস ৯ দিন চিকিৎসা শেষে সাভারে সিআরপি হাসপাতাল থেকে বাসায় যাওয়ার জন্য ছাড়পত্র দেয়া হয়েছে কিংবদন্তি সুরকার ও জাতীয় চলচিত্র পুরস্কারজয়ী সঙ্গীত পরিচালক আলাউ...