DBC News
অবশেষে নিজের তৃতীয় বিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

অবশেষে নিজের তৃতীয় বিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

অবশেষে নিজের তৃতীয় বিয়ে খোলামেলা কথা বলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। কলকাতার জনপ্রিয় এ নায়িকার গোপনে বিয়ের খবরে বেশ সরগরম হয়ে ওঠে টালিপাড়া। এর মধ্যেই, শ্রাবন্তী এবং রোশন সিং এর মালা বদলের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে, এ খবর কেন গোপন রেখেছিলেন সে সব বিষয় নিয়ে কথা বলেছেন শ্রাবন্তী। জানিয়েছেন তার তৃতীয় বিয়ে ও স্বামী রোশন সিং এর কথা।

বিয়ে শেষে কলকাতা ফিরেই শ্রাবন্তী মুখোমুখি হয়েছেন কলকাতা টাইমসের। সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, ‘তিনি তারা স্বামী রোশন সিংকে আদর করে ‘আদু’ নামে ডাকেন। আর তার স্বামী তাকে ‘নাদু’ নামে ডাকেন।‘ তিনি জানান, তাদের দু’জনের মধ্যে গত বছরের ৭ই জুলাই মন বিনিময় হয়।

গোপনে বিয়ে করার প্রসঙ্গে শ্রাবন্তী জানান, ‘আমি জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করি। আমার একজন গুরু আছেন। তিনিই আমাকে নিষেধ করেছিলেন বিয়ের ব্যাপারে আমি যেন কাউকে কিছু না বলি। এমনকি তিনি এটাও বলেছিলেন, আমি যেন বাঙালি প্রথায় আগুনের সামনে বসে বিয়ে না করি। তাই প্রচলিত রীতিতে আগুনের সামনে না বসে পাঞ্জাবি রীতিতে বিয়ে করেছি।‘

স্বামী হিসেবে রোশন সিং কে পেয়ে বেশ গর্বিত শ্রাবন্তী। তাই বেশ সিরিয়াস মুডে বলেন, ‘আমি চাই সবাই আমাকে শ্রাবন্তী সিং নামে ডাকুক।‘

বিয়ের আনুষ্ঠানিকতা সব সম্পন্ন হয়েছে এখন একটু শান্তিতে বসবাস করতে চান বলেও জানান জনপ্রিয় এ নায়িকা।

বিয়ের দিনক্ষণ সম্পর্কে শ্রাবন্তী জানান, ‘টাঙ্গারের একটি রেস্টুরেন্টে ১৫ই এপ্রিল মেহেদী অনুষ্ঠান হয়। গায়ে হলুদ হয়েছে অমৃতসরে। আর ১৭ই এপ্রিল সকাল ১১টায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শিগগিরই সুইজারল্যান্ডে হানিমুনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী ও রোশান। এদিকে, বিয়ে সেরে কলকাতা ফিরেই অভিমন্যু মুখার্জির নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শ্রাবন্তী।

এর আগে, দুই বার বিবাহবিচ্ছেদ হয় শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে প্রথম বিয়ে হয় অভিনেত্রী শ্রাবন্তীর। সে সময়, অভিযোগ ওঠে রাজীব শারীরিকভাবে শ্রাবন্তীকে নির্যাতন করতেন। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ ওঠে রাজীবের বিরুদ্ধে। এর পরেই, বিচ্ছেদ হয় শ্রাবন্তী এবং রাজীব দম্পত্তির।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। জাঁকজমকভাবে বিয়েও করেন শ্রাবন্তী এবং কৃষণ ব্রজ। কিন্তু বিয়ের পরই তাদের সংসারে শুরু হয় কলহ। শেষে গত বছরের জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। এরপরই শ্রাবন্তীর নামের সঙ্গে জড়িয়ে যায় রোশন সিংয়ের নাম।