DBC News
সিনেপ্লেক্সে আসছে 'অ্যাভেঞ্জার্স এন্ডগেম'; এটাই কী শেষ?

সিনেপ্লেক্সে আসছে 'অ্যাভেঞ্জার্স এন্ডগেম'; এটাই কী শেষ?

জনপ্রিয় সিনেমা সিরিজ অ্যাভেঞ্জার্স এর সর্বশেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ দেখার পর থেকেই পরবর্তী সিনেমার জন্য তুমুল আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন সিনেমাপ্রেমীরা। অপেক্ষার পালা এবার শেষ হচ্ছে, আগামী ২৬শে এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। যা মুক্তি পাবে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও।

দেশেও এই সিনেমার দর্শক কম নয়। দর্শক চাহিদার কথা চিন্তা করে আগামীকাল বৃহস্পতিবার থেকে সিনেমাটির অগ্রীম টিকিট বিক্রি শুরু করবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

ধারণা করা হচ্ছে আগের সিনেমার রহস্যজট খুলবে এই সিনেমায়। থানোসকে কে মারবে? এই প্রশ্নের উত্তর মিলবে এখানেই। আয়রনম্যানের কারিশমা দেখার অপেক্ষাতেও আছেন অনেকে। থানোসকে ঠেকানোর দায়িত্ব যে তার কাঁধেই। বলা হচ্ছে, এটিই হবে এই সিরিজের সর্বশেষ সিনেমা।

সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্থনি রুশো ও জো রুশো। এবারের পর্বে কোন কোন সুপারহিরো থাকবেন এ প্রশ্নের জবাব মিলেছে প্রকাশিত পোস্টারে। যথারীতি এ সিনেমাতেও থাকছেন আয়রনম্যান। আরো দেখা মিলবে থর, হাল্ক। তবে ক্যাপ্টেন মারভেলকে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে দেখা যাবে প্রথমবার। এছাড়া থাকছেন ক্যাপ্টেন আমেরিকাসহ ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন এবং অ্যান্ট ম্যান।