DBC News
তাহলে কি মালা বদল সেরেই ফেললেন শ্রাবন্তী?

তাহলে কি মালা বদল সেরেই ফেললেন শ্রাবন্তী?

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর বাগদানের খবরে বেশ সরগরম টালিপাড়া। গুঞ্জন উঠেছে গোপনে বাগদান সেরে ফেলেছেন শ্রাবন্তী এবং রোশন সিং জুটি। এর মধ্যেই, শ্রাবন্তী এবং রোশনের মালা বদলের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

তাহলে কি সত্যি বিয়ে সেরে ফেললেন জনপ্রিয় এ নায়িকা। যদিও এই ছবিটির সত্যতা যাচাই করা যায়নি। এমনকি শ্রাবন্তী এবং রোশনের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকেও ছবিটি শেয়ার করা হয়নি।

জানা গেছে, রোশনের চণ্ডীগড়ের বাড়িতেই বসেছে তাদের বিয়ের আসর। তাই, আগেই নাকি চণ্ডীগরে পৌঁছেছেন শ্রাবন্তী এবং তার পরিবার। এও শোনা যাচ্ছে বিয়ে সম্পন্ন করে সপ্তাহখানেক পর কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন।

টালিপাড়ায় গুঞ্জন উঠেছে তৃতীয়বারের বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী। এমনকি গেল পহেলা বৈশাখে গোপনে বাগদানও সেরে ফেলেছেন। পহেলা বৈশাখে তপসিয়ার একটি বিলাসবহুল রেস্তোরাঁয় তাদের বাগদান হয়। গোপনীয়তার জন্য বাগদান অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ ছিল।

যে রোশন সিং’কে ঘিরে শ্রাবন্তীর বিয়ের গুঞ্জন উঠেছে তিনি পেশায় একটি এয়ারলাইয়ান্সের কেবিন ক্রু সুপারভাইজার। জানা গেছে, শ্রাবন্তী-রোশন জুটির প্রেমের বয়স খুব বেশি না হলেও পারিবারিকভাবে তারা বেশ ঘনিষ্ঠ। এমনকি শ্রাবন্তীর শ্যুটিংয়ের উপস্থিত থাকতেন রোশনের মা। আর সেখানে শ্রাবন্তী তাকে মা বলেই সম্বোধন করতেন। এছাড়া শ্রাবন্তীর বিয়েতে তার ছেলে ঝিনুকের মত রয়েছে। কারণ এর আগে শ্রাবন্তী জানান ছেলের উতে তিনি বিয়ে করবেন না।

এর আগে, দুই বার বিবাহবিচ্ছেদ হয় শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে প্রথম বিয়ে হয় অভিনেত্রী শ্রাবন্তীর। সে সময় অভিযোগ ওঠে রাজীব শারীরিকভাবে শ্রাবন্তীকে নির্যাতন করতেন। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ ওঠে রাজীবের বিরুদ্ধে। এর পরেই, বিচ্ছেদ হয় শ্রাবন্তী এবং রাজীব দম্পত্তির। রাজীব-শ্রাবন্তী সংসারে জন্ম নেয়া ছেলে ঝিনুক এখন শ্রাবন্তীর সঙ্গেই থাকেন।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। এরপর জাঁকজমকভাবে বিয়েও করেন শ্রাবন্তী এবং কৃষণ ব্রজ। কিন্তু বিয়ের পরই তাদের সংসারে শুরু হয় কলহ। শেষে গত বছরের জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। এরপরই শ্রাবন্তীর নামের সঙ্গে জড়িয়ে যায় রোশন সিংয়ের নাম।