DBC News
আবারও সড়ক দুর্ঘটনা; ৮ জনের মৃত্যু

আবারও সড়ক দুর্ঘটনা; ৮ জনের মৃত্যু

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় সাতজন ও ঠাকুরগাঁওয়ে একজন নিহত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে, কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বরইতলী এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী বাস ও বিপরীত থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চার-পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্টার লাইনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার পাঁচ যাত্রী নিহত হন। পরে আহতদের চিকিৎসার জন্য চকরিয়া ইউনিক হাসপাতাল এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে আরও দুই জন মারা যান। এ ঘটনায় হতাহতরা সবাই লেগুনার যাত্রী।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, চট্টগ্রামের লোহাগড়া উপজেলার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং এলাকার জহির আহমদ(৩২) এবং একই এলাকার আবুল কাশেম(২৭)। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি। 

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নূরে আলম জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দু'টি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। তবে এ ঘটনায় স্টার লাইন পরিবহণের কাউকে আটক করা যায়নি।

এদিকে, ঠাকুরগাঁওয়ে পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী মারা যান। আহত অন্য দুইজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।