DBC News
'গৃহপালিত বিরোধীদল হয়ে থাকতে চায় না জাতীয় পার্টি'

'গৃহপালিত বিরোধীদল হয়ে থাকতে চায় না জাতীয় পার্টি'

জাতীয় পার্টি আর গৃহপালিত বিরোধীদল হয়ে থাকতে চায় না, এবার ক্ষমতায় যেতে চায়। এমন মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ।

শুক্সরবার সন্ধ্যায়, রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যৌথসভার প্রস্তুতি দেখতে গিয়ে তিনি এ কথা বলেন এরশাদ। এ সময় তিনি আরও বলেন, সংসদে বিরোধীদের চেয়ারে আর বসতে চায় না তার দল। 

সংসদে দুই নম্বর চেয়ারে বসতে চাই জাতীয় পার্টি বলেও উল্লেখ করেন এরশাদ।  তিনি বলেন, ‘আগামীকাল শনিবার পার্টির যৌথসভায প্রমাণ হবে, আমরা শক্তি অর্জন করেছি। আমরা ক্ষমতায় যেতে প্রস্তুত। এ সময় জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকারও পরামর্শ দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এসএম ফয়সাল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় নেতা আলমগীর শিকদার লোটন, গোলাম মোহাম্মদ রাজু, জসিম উদ্দিন ভূঁইয়া, আমানত হোসেন আমানত, জাহাঙ্গীর হোসেন মানিক, ফখরুল আহসান শাহজাদা, বেলাল হোসেন, মনিরুল ইসলাম মিলন, সুলতান আহমেদ, মিল্টন মোল্লা, রেজাউল করিম, মিজানুর রহমান দুলাল, ফজলে এলাহি সোহাগ, আমন রফিকুল আলম সেলিমসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।