DBC News
নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশীরা

নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশীরা

আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন সুনামগঞ্জ-৫ আসনে বিভিন্ন দলের মনোনয়ন প্রত্যাশীরা। এই আসনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিতে রয়েছেন একাধিক মনোনয় প্রত্যাশী।

ছাতক ও দোয়ারাবাজার উপজেলা নিয়ে সুনামগঞ্জ-৫ আসন। বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের মুহিবুর রহমান মানিক এ আসনে তিন তিনবার নির্বাচিত হয়েছেন। আগামী নির্বাচনেও মনোনয়ন চান তিনি।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সংসদ সদস্য ও সহ সভাপতি মহিবুর রহমান মানিক বলেন, সরকারের যে অসমাপ্ত কার্যক্রম আছে সেগুলো শেষ করার জন্য মানুষ আবারও আওয়ামী লীগে ভোট দেবে। 

তবে দলীয় মনোনয়ন আশা করছেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী ও দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ নেতা ফরিদ আহমদও।

আর বিএনপির মনোনয়ন পেতে কাজ করছেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী ও এনআরবিসি ব্যাংকের পরিচালক সৈয়দ মুনসিফ আলী।
 
আর জাতীয় পার্টির মনোনয়ন চান জাহাঙ্গীর আলম ও আ ন ম অহিদ ওরফে কনা মিয়া।

এলাকার উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি যিনি জনগণের পাশে থাকবেন এমন প্রার্থীকেই নির্বাচিত করবেন বলে জানান সাধারণ ভোটাররা।সুনামগঞ্জ-৫ আসনের মোট ভোটার সংখ্যা চার লাখ ১৪ হাজার ১০০।

এই আসনে তিনবার আওয়ামী লীগ, তিনবার স্বতন্ত্র, দুইবার জাতীয় পার্টি, একবার বিএনপি ও একবার জাসদের প্রার্থী সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।