DBC News
সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১১; মীম-রাজীব হত্যা মামলার চার্জশিট চলতি সপ্তাহে

সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১১; মীম-রাজীব হত্যা মামলার চার্জশিট চলতি সপ্তাহে

সাভার, নোয়াখালী ও লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৯জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও অন্তত ১৩জন।

সোমবার নোয়াখালীর সেনবাগ রাস্তার মাথা এলাকায় সিএনজি ও পিকআপ ভ্যানের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন মারা গেছেন। সকালে নোয়াখালী-ফেনী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফিরোজা বেগম, তার ছেলে মোহন খান ও নাতি মিরন এবং সিএনজি চালক তাহের। আহত হয়েছেন আরও ছয়জন। 

এদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুরে পিকআপ ভ্যানে বাসের ধাক্কায় ওয়াসার প্রকৌশলীসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার ভোর চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, মির আখতার গ্রুপের ডাবল পিকআপে করে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন তারা। পিকআপটি বলিয়াপুরে সিএনজি পাম্পের সামনে পৌঁছলে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ডাবল পিকআপে থাকা মির আখতার গ্রুপের ইঞ্জিনিয়ার জহুরুল ইসলাম, ড্রাইভার খলিলুর রহমান ও ওয়াসার সার্ভেয়ার নুরন্নবী নিহত হন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে পাঠিয়েছে। 

অন্যদিকে লালমনিরহাটের পাঠানতাড়িতে ট্রাকের ধাক্কায় ইজি বাইকের দুই যাত্রী নিহত হয়েছেন, আহত হয়েছেন ছয়জন। নিহতদের মধ্যে  আলমগীর হোসেন নামে একজন পোশাক শ্রমিক বলে জানা গেছে। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

এছাড়া নওগাঁয় ট্রাক চাপায় এক মোটর সাইকেল আরোহী এবং রংপুরের বদরগঞ্জে ট্রক্টরের চাপায় একজন নিহত হয়েছেন।

এদিকে, রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূর পরিবহণের মালিক শাহাদাত হোসেনসহ ছয়জনকে আসামি করে আদালতে চার্জশীট দেয়া হবে বলে জানিয়েছেন, পুলিশের গোয়েন্দা শাখা ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

আজ সোমবার দুপুরে মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

তিনি বলেন, 'ছয়জনকে আসামি করে আদালতে এই সপ্তাহে চার্জশিট দেয়া হবে। আসামিরা হলেন, তিনটি বাসের চালক মাসুম বিল্লাহ, জুবায়ের ও সোহাগ দুইবাস চালকের সহকারী এনায়েত ও রিপন এবং ঘাতক বাসে মালিক শাহাদাত হোসেন। এই ছয়জনের মধ্যে চারজন কারাগারে। দুইজন এখনও পলাতক।

গত ২৯শে জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জিল্লুর রহমান ফ্লাইওভারের ঢালের সামনের রাস্তায় জাবালে নূর পরিবহণের দুই বাসের ওভারটেক করার প্রতিযোগিতা করতে গিয়ে একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের চাপা দেয়। এতে শহীদ রমিজউদ্দিন কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম মীম ও আব্দুল করিম রাজীব মারা যায়।

এই দুর্ঘটনায় মীমের বাবা বাদি হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

আরও পড়ুন

‘যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার আহ্বান’

    আগামী নির্বাচনে রাজনৈতিক দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। নিজ জেলা কিশোরগঞ্জে পঁাচদিনের সফর...

ডোপ টেস্টের তথ্য গোপন:ডিজিএম গ্রাউন্ডেড

  আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী উড়োজাহাজ নিয়ে শুরু হয়েছে ব্যাপক তোলপাড়। এবার প্রধানমন্ত্রীর লন্ডন ফ্লাইটের আগমুহূতের্ ডোপ টেস্টে ধরা পড়েছে এক কে...

নার্স-আয়ার হাতে গর্ভের সন্তান দ্বিখণ্ডিত!

কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের বদলে অদক্ষ নার্স ও আয়ার মাধ্যমে ডেলিভারি করানোর সময় গর্ভের সন্তানের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হওয়ার ঘটন...

চট্টগ্রামে গণধর্ষণের মামলায় গ্রেপ্তার ৬

চট্টগ্রামের কোতয়ালী এলাকায় দুই পোশাক শ্রমিককে ঘর থেকে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৬ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।পুলিশ জানায়, রবিবার র...