DBC News
'শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন'

'শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন'

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ২০১৩ ও ২০১৪ সালের মতো অরাজকতা তৈরি করা হলে তা কঠোরভাবে দমন করা হবে বলেও সতর্ক করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মঙ্গলবার সকালে, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ আয়োজিত ২১শে আগস্ট শোক দিবসের আলোচনা অনুষ্ঠানে তিনি আরও বলেন, নির্বাচনে না আসলে রাজনৈতিকভাবে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি।

তোফায়েল আহমেদ বলেন, 'নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। এই সরকার দৈনন্দিন কাজ করবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আমরা আশা করব সেই নির্বাচনে সকলে অংশগ্রহণ করবে। কেউ যদি নির্বাচনে না আসে আমাদের কিছু করার নেই।

তিনি আরো বলেন, 'খবরের কাগজে দেখলাম আমাদের বিরুদ্ধে জোট গঠন করা হবে। জোট করে তারা আন্দোলন করবেন। ভালো কথা। গণতান্ত্রিকভাবে আন্দোলন করার অধিকার সবার আছে। কিন্তু সরকারবিরোধী জোট গঠনের নামে যদি কোনো ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালানো হয় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করবে।'

বাণিজ্যমন্ত্রী বলেন, 'আমি মনে করি বিএনপি নেতৃত্বাধীন জোট যদি নির্বাচনে না আসে তাহলে তারা অস্তিত্বহীন হয়ে পড়বে। সত্তর সালে মাওলানা ভাসানী সাহেবের দল ন্যাপ ইলেকশন করেনি। এখন সেই দলের অস্তিত্ব নেই।'