DBC News
গোপালগঞ্জ ২ আসনে প্রস্তুত আওয়ামী লীগ, বিএনপির প্রস্তুতি চলছে

গোপালগঞ্জ ২ আসনে প্রস্তুত আওয়ামী লীগ, বিএনপির প্রস্তুতি চলছে

গোপালগঞ্জ ২ আসনে আগামী নির্বাচন নিয়ে তেমন কোনো তোড়জোর নেই। এই আসনে আবারও প্রার্থী হবেন টানা সাতবারের সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। আর বিএনপির একাধিক প্রার্থী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

সদর ও কাশিয়ানী উপজেলার নিয়ে গোপালগঞ্জ ২ আসন। বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম টানা সাতবার এই আসন থেকে নির্বাচিত হয়েছেন।

জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মাহবুব আলী খান বলেন, 'তিনি(শেখ ফজলুল করিম) সব কিছু দিয়ে এই আসনটাকে আকড়ে ধরেছেন। আমার বিশ্বাস উনিই নমিনেশন পাবেন।'

জেলা যুবলীগ এর সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম বলেন, 'গোপালগঞ্জের মানুষ দীর্ঘদিন থেকে সেলিম সাহেবকে এমপি হিসেবে পেয়ে আসছে। তিনি যত দিন বেঁচে আছেন আমরা তাকেই এমপি হিসেবে চাই।'  

এলাকার শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি কর্মসংস্থানে সংসদ সদস্যের ভূমিকার প্রশংসায় পঞ্চমুখ সবাই।

এদিকে, জেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক সভাপতি এম এইচ খান মঞ্জু এবং সাধারণ সম্পাদক এম মনসুর আলী দলের মনোনয়ন আশা করছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মনসুর আলী বলেন, 'যদি দেশের মানুষ স্বাধীন ভাবে ভোট দিতে পারে তবে আমাদের অবস্থা অনেক ভালো হবে।'  

এছাড়া জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ আলমগীর হোসেন দলের মনোনয়ন আশা করছেন। আর জাসদ-ইনু'র প্রার্থী হতে চান গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি শেখ মাসুদুর রহমান।