DBC News
রংপুরে স্কুলছাত্র নিহতের ঘটনায় বাস চালক ও সহকারী ৮দিনের রিমান্ডে

রংপুরে স্কুলছাত্র নিহতের ঘটনায় বাস চালক ও সহকারী ৮দিনের রিমান্ডে

রংপুরের দর্শনা মোড়ে বাসচাপায় স্কুলছাত্র জিয়ন নিহতের মামলায় বাসচালক ও তার সহকারীকে আটদিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার বিকেলে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ ওই দুই আসামির ১০ দিনের রিমান্ড চাইলে, আদালত ৮ দিনের রিমান্ড মন্জুর করেন। এর আগে, বাসটির চালক ইনসান আলী ও তার সহকারী বাদশা মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রবিবার বাসের ধাক্কায় রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী জিয়নের মৃত্যু হলে সে রাতেই বাস মালিক শরিফা বেগমসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। বাসটির চালক ইনসানের হালকা যানবাহন চালানোর লাইসেন্স থাকলেও তিনি ভারী যানবাহন চালাতেন বলে জানায় পুলিশ।

এদিকে এ ঘটনার দ্রুত বিচারের দাবিতে রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা আজও সকাল ১০টা থেকে বিক্ষোভ করেছে। এ সময় তারা নিরাপদ সড়ক এবং দোষীদের দ্রুত বিচারের আওতায় নিয়ে আসার দাবি জানায়।   

নিহত জিয়ন বদরগঞ্জের লোহানীপাড়া ইউনিয়নের মণ্ডলেরহাট গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। সে নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

রংপুরের দর্শনার ঘাঘটপাড়া এলাকার একটি ছাত্রাবাসে থেকে পড়াশোনা করতো। গতকাল রবিবার সকালে প্রাইভেট পড়া শেষে মেসে ফেরার সময় গাইবান্ধা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় জিয়ন। পরে স্থানীয় জনতা ও শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভে নামলে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনাও ঘটে। এ সময় একটি অ্যাম্বুলেন্স ভাংচুর করে বিক্ষোভকারীরা।

আরও পড়ুন

বিএনপির নির্দেশেই ট্রেনবহরে হামলা: হানিফ

শেখ হাসিনার ট্রেনবহরে হামলা মামলায় দণ্ডপ্রাপ্ত আসামিদের পক্ষে কথা বলে বিএনপি প্রমাণ করেছে, তাদের নির্দেশেই হামলা হয়েছিল। পাবনায় দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত...

রিফাত হত্যায় মিন্নি জড়িত: এসপি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত বলে জানিয়েছেন পুলিশ সুপার...

চট্টগ্রামে ওসির ফ্ল্যাট ক্রোকের নির্দেশ

চট্টগ্রামে দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে পটিয়া থানার সাবেক ওসি রেফায়েত উল্ল্যাহ চৌধুরীর ফ্ল্যাট ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার সকালে, দুদকের সহকারী প...

রিফাত হত্যা মামলা: রিশান ফরাজীও অবশেষে গ্রেপ্তার

বরগুনায় রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন এ তথ্য নিশ্চিত কর...