DBC News
সিরিজ নির্ধারণী ৩য় ওডিআই আজ

সিরিজ নির্ধারণী ৩য় ওডিআই আজ

সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ম্যাচে আজ মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্টইন্ডিজ। সেন্ট কিটসে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে সিরিজ নির্ধারণী ম্যাচ। প্রথম ওডিআই ৪৮ রানে জেতে বাংলাদেশ। রুদ্ধশ্বাস দ্বিতীয় ওডিআই জিতে সমতায় ফেরে উইন্ডিজ।

দেয়ালে পিঠ ঠেকে গেলে আক্রমণই হয় সবচেয়ে ভালো আত্মরক্ষা। আহত বাঘ যে এমনই হয়। ওডিআই সিরিজ শুরুর আগে যাদের ওপর ভরসা করার লোক খুজে পাওয়াটাই কঠিন ছিল। সে বাংলাদেশ দলই এখন ফেভারিট হিসেবে মাঠে নামছে তৃতীয় ওডিআইতে।

মাঠে ২২টা হাত এক করে দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। টাইগারদের টিম স্পিরিট এখন তুঙ্গে। সমালোচকদের বাকা কথার জবাবটা মাঠেই দিচ্ছেন সাকিব-মুস্তাফিজ। এক মাহমুদুল্লাহ রিয়াদ ছাড়া ফ্যান্টাস্টিক ফাইভের বাকিরা আলোকিত করেছেন গায়ানা। টপ ফর্মে তামিম ইকবাল। ২ ম্যাচে তার সংগ্রহ ১৮৪ রান।

ফাইনাল ওডিআইয়ে টিম কম্বিনেশন ভাঙতে পারে। জায়গা হারাতে পারেন এনামুল বিজয়।

অন্যদিকে প্রায় হারতে বসা দ্বিতীয় ওডিআই জিতে কনফিডেন্স ফিরে পেয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটে এখনও ঝড় তুলতে পারেননি ক্রিস গেইল। ২ ম্যাচে ১৭৭ রান করা শিমরন হেটমায়ার ভরসা হয়ে উঠেছেন ক্যারিবিয়দের।

বরাবরের মতোই বাংলাদেশের ক্রিকেটের সোনালী সাফল্যের ইতিহাস লেখার কলমটা মাশরাফির হাতে। নড়াইল এক্সপ্রেস যেন যাদুর কাঠি নিয়ে ক্যারিবিয়ানে পা রেখেছেন। টাইগার স্কোয়াডে দলছুট মনোভাবটাই যে আর নেই।