DBC News
পাইপলাইন সমৃদ্ধ করতে সজাগ বিসিবি

পাইপলাইন সমৃদ্ধ করতে সজাগ বিসিবি

জাতীয় দলের পাইপলাইন সমৃদ্ধ করতে 'এ' দলের খেলোয়াড়দের পারফর্মেন্সের ওপর নজর রাখছে বিসিবি। তারই ধারাবাহিকতায়  শ্রীলঙ্কা 'এ' দলের বিপক্ষে বাংলাদেশের যুবাদের পারফর্মেন্স সন্তোষজনক।

সোমবার দুপুরে, বিসিবিতে সাংবাদিকদের এসব কথা জানান জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন।। এছাড়া ওয়েষ্টইন্ডিজদের বিপক্ষে টাইগারদের জয়কে বংলাদেশ ক্রিকেটের জন্য স্বস্তির সংবাদ বলে জানান সাবেক এই অধিনায়ক।

সাকিব, তামিম, মাশরাফিদের বিদায়ের পর ব্যাট বলের লড়াইয়ে তাদের জায়গায় কারা হাল ধরবেন জাতীয় দলের। অনেকে ক্রিকেট বোদ্ধাই শঙ্কা প্রকাশ করেন জাতীয় দলের পাইপলাইন নিয়ে, ভবিষ্যতের পেসার থেকে শুরু করে ব্যাটসম্যান, সব জায়গাতেই তারা আবিষ্কার করেন শুন্যতা। তবে আশার কথা জানান বিসিবির নির্বাচক হাবিবুল বাশার।

অনেক দিন ধরে আপ টু দ্য মার্ক পারফর্মেন্স করতে পারছেন না তাসকিন, সৌম্য, মমিনুলরা। আইরিশদের বিপক্ষে 'এ' দলের হয়ে খেলবেন এই তিন টাইগার ক্রিকেটার। মাঠের পারফর্মেন্সে আরেকবার নিজেদের প্রমাণের সুযোগ পাচ্ছেন বলে জানান বিসিবির এই নির্বাচক।

উন্ডিজদের কাছে টেস্টে নাস্তানাবুদ হলেও নিজেদের সেরা ফরমেট ওয়ানডেতে ঠিকই স্বরুপে সাকিব তামিমরা, গায়ানায় ক্যারিবীয়দের বিপেক্ষ জয়কে সস্তি হিসেবে দেখছেন হাবিবুল বাশার, বিশ্বাস করেন দ্বিতীয় ম্যাচেও জয় পাবে মাশরাফি বাহিনি।