DBC News
'রোনালদোয় পুনর্জন্ম হবে য়্যুভেন্তাসের'

'রোনালদোয় পুনর্জন্ম হবে য়্যুভেন্তাসের'

ইতালিয়ান লিগে নতুন যুগেরই যেন ইঙ্গিত দিচ্ছে য়্যুভেন্তাস। রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে দলে ভিড়িয়েছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে। আর সিআর সেভেনের ছোয়ায় ক্লাবটির পুর্নজন্ম দেখছেন অনেক ফুটবল বোদ্ধা।

১০০ মিলিয়ন ইউরোয় রিয়াল মাদ্রিদ থেকে য়্যুভেন্তাসে পাড়ি জমিয়েছেন সি আর সেভেন। নিজের সাথে নতুন ক্লাবটার জন্যও যেন সৌভাগ্য বয়ে এনেছেন পর্তুগীজ সুপারস্টার। য়্যুভেন্তাসের রোনালদোকে দলে টানার সাথে ক্লাব ফুটবলের লাইম লাইটে ইতালিয়ান লিগও।

রোনালদো ক্রেজিনেসে এখন ভুগছে ইতালিয়ান লিগ। তুরিনে পা দিয়েই ঝড় তুলেছেন; সি আর সেভেন লেখা প্রায় সাড়ে পাঁচ লাখ জার্সি বিক্রি হয়েছে প্রথম দিনেই! যার বাজার মুল্য ৬০ মিলিয়ন ডলার। টাকার অঙ্কে প্রায় ৫৩৩ কোটি টাকা।

শুধু জার্সি না, ম্যাচের টিকিট বিক্রিও হয়েছে হু হু করে। টিকিটের দাম বাড়িয়েছিলো য়্যুভেন্তাস, কিন্তু তাতে প্রভাব পড়েনি কোন। প্রিয় তারকাকে পছন্দের ক্লাবের জার্সিতে দেখতে কার্পণ্য করেনি সমর্থকেরা। কয়েক ঘন্টার মধ্যেই শেষ হয়েছে সিজন টিকিট। ক্লাব সদস্যদের বাইরে সাধারণ কোনো সমর্থক এবার আর পায় নি টিকিট কেনার সুযোগ। আর টিকিট বিক্রি থেকে ৩ কোটি ইউরোর বেশি’ আয় করেছে য়্যুভেন্তাস।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও পড়েছে রোনালদো ইফেক্ট। সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে তার ফলোয়ার সংখ্যা।