DBC News
চার শিশু ধর্ষিত; আটক এক

চার শিশু ধর্ষিত; আটক এক

লালমনিরহাটে কাছাকাছি সময়ের মধ্যে চার শিশু ধর্ষণের শিকার হয়েছে। এদের মধ্যে তিনজনেরই বয়স তিন থেকে সাড়ে চার বছরের মধ্যে।  অন্য জনের বয়স ১১ বছর। চার শিশুই বর্তমানে লালমনিরহাট জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। এসব ঘটনায় তিনটি মামলা দায়ের হলেও এখন পর্যন্ত মাত্র একজনকে আটক করেছে পুলিশ।

লালমনিরহাট শহরের শাহাজাহান কলোনীতে চার বছরের শিশু মায়ের সঙ্গে টিভি দেখছিল। মঙ্গলবার দুপুরে, হাবিবুর রহমান শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত হাবিবুর।

এদিকে বুধবার, উপজেলার কুলাঘাট ইউনিয়নে দিন মজুরের সাড়ে চার বছরের মেয়ে প্রতিবেশী আলমগীরের বাসায় টিভি দেখতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে আলমগীর শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্বজনেরা ছুটে এলে আলমগীর সটকে পড়ে।

এছাড়া হারাটী ইউনিয়নের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী পাশের বাড়িতে বেড়াতে গেলে প্রতিবেশী শফিকুল তার ওপর নির্যাতন চালায়। এ সময় শফিকুলকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

বর্তমানে তিন শিশুই লালমনিরহাট জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। এসব ঘটনায় নির্যাতিতাদের পরিবার লালমনিরহাট সদর থানায় তিনটি মামলা দায়ের করেছেন।

এদিকে আদিতমারী উপজেলায় তিন বছরের শিশু পাশের বাড়ির বখাটে যুবক শিমুলের হাতে যৌন নিপীড়নের শিকার হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি।

হাসপাতালে নির্যাতিত এসব শিশুদের সুচিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান লালমনিরহাট জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রেজাউল করিম। যৌন নিপীড়নের শিকার হয়ে হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের যে চিকিৎসা প্রয়োজন তা দেয়া হচ্ছে বলেও জানান চিকিৎসক।

একসঙ্গে চার শিশুর যৌন নিপীড়নের শিকার হওয়ার ঘটনায় হতভম্ব লালমনিরহাটের মানুষ। প্রতিবাদ জানিয়ে ন্যায় বিচারের দাবি করেছেন তারা।

আরও পড়ুন

এজি গ্রুপের চেয়ারম্যানের পিতা-মাতার স্মরণে মিলাদ মাহফিল

এজি গ্রুপের চেয়ারম্যান ও ডিবিসি নিউজের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল আহসানের পিতা-মাতার স্মরণে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রতিবছরের মতো এবারও নোয়াখালীর...

সোনাইমুড়ি উপজেলায় শোকের ছায়া

রাজধানীর চকবাজারে ভয়াবহ আগুনে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার এক পরিবারের দুইভাইসহ আটজনের মৃত্যু হয়েছে বলে এখন পর্যন্ত জানা গেছে।  এখনও নিখোঁজ রয়েছে অনেকে। এছা...

নাইকো দুর্নীতি মামলা: আদালতে হাজির হননি খালেদা জিয়া

ঘুম থেকে উঠতে না পারেননি বলে নাইকো দুর্নীতি মামলার শুনানিতে বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়া হাজির হননি বলে জানিয়েছেন দুদকের আইনজীবী। খালেদা জিয়া হাজির না হওয়...

কম্পিউটার হ্যাকিংয়ের সঙ্গে জড়িত ৪ জন আটক

কম্পিউটার হ্যাকিংয়ের সঙ্গে জড়িত চারজনকে রাজধানীর মতিঝিল থেকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এরা এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রি ও শিক্ষাবোর্ডে...