DBC News
বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৩ সদস্যর দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজ দিয়েই ২০১৫ এর নভেম্বরের পর ওয়ানডে দলে ফিরেছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ। এবার ওডিআই সিরিজের প্রস্তুতির পালা। নিজেদের মাটিতে বাংলাদেশ দলকে নিয়ে ছেলেখেলাই খেলছে উইন্ডিজ। টেস্ট সিরিজের ধারাবাহিকতা ধরে রাখতে চায় ওরা।

বিশ্বকাপ বাছাই পর্বের দলে থাকা কার্লোস ব্র্যাথওয়েট, মারলন স্যামুয়েলস, নিকিতা মিলার, শেলডন কটরেল, কেজরিক উইলিয়ামস বাংলাদেশের বিপক্ষে ওডিআই সিরিজের দল থেকে বাদ পড়েছেন। কাইরন পাওয়েল ও আলজারি যোসেফ থাকলেও বিশ্রাম দেয়া হয়েছে পেসার কিমার রোচকে।

আর আড়াই বছর পর ওডিআই দলে ফিরেছেন আন্দ্রে রাসেল। ২০১৫ সালের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে শেষবারের মতো ওডিআই ক্রিকেটে দেখা যায় রাসেলকে। সেই ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি। এরপর ডোপ টেস্টে পজিটিভ প্রমাণিত হওয়ায় ২০১৭ সালের ৩১ জানুয়ারি থেকে ২০১৮ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ ছিলেন এই অলরাউন্ডার।

২২ জুলাই তিন ম্যাচের ওডিআই সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে। গায়ানাতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ওয়ানডে সিরিজ শেষে উইন্ডিজদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে সফরকারী বাংলাদেশ দল।

ওয়েস্ট ইন্ডিজ দল;জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), আলজারি যোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কিমো পল, কাইরান পাওয়েল, দেবেন্দ্র বিশু, রভম্যান পাওয়েল ও আন্দ্রে রাসেল।