DBC News
নতুন কোচের অধীনে টাইগারদের অনুশীলন শুরু

নতুন কোচের অধীনে টাইগারদের অনুশীলন শুরু

হাতে সময় কম, তাই একেবারেই নতুন কিছু শুরু করছেন না টাইগারদের নতুন কোচ স্টিভ রোডস। অবশ্য কদিন পরেই শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে নতুন কিছু পরিকল্পনা সাজাতে পারেন এই ইংলিশ কাউন্টি কোচ। নয়া গুরুর অধীনে দুদিনের ট্রেনিংয়ের পর এমনটাই জানালেন শিষ্য নুরুল হাসান সোহান।

রাতে বৃষ্টি হলেও দিনের শুরু থেকেই কড়া রোদের উত্তাপে যেন ফুটছে মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম। এর মধ্যেই সকাল আটটা থেকে টাইগারদের অনুশীলন ক্যাম্প। প্রথমে কোচের কিছু নির্দেশনা, তারপর ব্যাট-প্যাড নিয়ে প্র্যাকটিসে নেমে পড়া।

দলকে একেবারে নতুন কোনো নির্দেশনা দেয়ার সময়ও অবশ্য নেই হাতে। জুলাইয়ের ৪ তারিখ ভিভ রিচার্ডস স্টেডিয়ামে গড়াবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্ট। তার আগে আছে প্রস্তুতি ম্যাচ। এর মধ্যেই প্রস্তুত করতে হবে নিজেদের। দেরাদুন কান্ডের পর ওদের কাঁধে এখন অনেক চাপ।

মিরপুরের সেন্টার উইকেটে ব্যাটিং প্র্যাকটিস করেছে তামিম, মুশফিক, মাহামুদউল্লাহ, ইমরুল কায়েস আর নুরুল হাসান সোহান। বোলিং এনডেও ঘাম ঝরিয়েছেন রুবেল-শফিউলরা। ওয়েস্ট ইন্ডিজের সাথে মিল রেখে তৈরি উইকেটে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন ক্রিকেটাররা। বোলিং না করলেও ওয়ার্ম-আপে দেখা গেছে ইনজুরিতে পড়া মুস্তাফিজকেও।

চতুর্থবারের মতো ক্যারিবিয়ান আইল্যান্ডস সফরে যাচ্ছে টাইগাররা। এবারের মিশনে দুই টেস্ট আর তিনটি করে ওয়েনডে আর টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সাকিব আল হাসান বাহিনী।