DBC News
সিটি নির্বাচনে মেয়রপদে মনোনয়নপত্র নিলেন, লিটন-বুলবুল-আরিফুল

সিটি নির্বাচনে মেয়রপদে মনোনয়নপত্র নিলেন, লিটন-বুলবুল-আরিফুল

বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়রপদে দলীয় মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। বুধবার রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এইচ এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

বুধবার বেলা ১১টার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে খায়রুজ্জআমান লিটনের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। 

অন্যদিকে বুধবার সকাল ১০টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন আরিফুল হক ও মোসাদ্দেক হোসেন বুলবুল।

এ সময় প্রথমে সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পরে রিজভীর হাত থেকে রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে ফরম নেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এছাড়া সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাদের সমর্থক আহসানুল কাওসার।

আগামীকাল বৃহস্পতিবার ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়নপ্রত্যাশীদের ফরম জমা দিতে হবে। আজ বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মেয়রপদে বিএনপির মনোনয়নপত্র কেনা যাবে।