DBC News
রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে ঈদ আনন্দ

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে ঈদ আনন্দ

ঈদের দ্বিতীয় দিনে জমজমাট ঢাকার বিনোদন কেন্দ্রগুলো। পরিবারের ছোট্ট সদস্যদের নিয়ে অনেকেই এসেছেন শিশুপার্কে। তীব্র গরম আর রোদ উপেক্ষা করে পরিবারের ছোট-বড় সবাইকে নিয়ে এখন বিনোদনকেন্দ্রগুলোতে মেতে উঠেছেন ঈদ আনন্দে।

ঈদ এসেছে অনেক চাপ ভুলে যাওয়ার উপলক্ষ্য নিয়ে। প্রিয় মানুষকে নিয়ে রাজধানীর হাতিরঝিল, শিশু পার্ক, চিড়িয়াখানা, রমনা ও সোহরাওয়ার্দী উদ্যান, আগারগাঁওয়ে বিমান বাহিনী জাদুঘর এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার দেখতে বেরিয়েছেন অনেকে। শনিবারের চেয়ে আজ দর্শনার্থীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

আনন্দের জন্যই নির্দিষ্ট সময়ের আগেই পরিবার পরিজন নিয়েই ভিড় জমিয়েছেন শাহবাগের শিশুপার্কে। সকাল ১০ টায় পার্কের গেট নয়, যেন খুলে দেয়া হয়েছে আনন্দের ঝাপি। নভোযান, এসো গাড়ি চড়ি, রেলগাড়ি, চাকা পায়ে চলাসহ প্রতিটি রাইডে দীর্ঘ লাইন দেখা গেছে।

ঈদের প্রথম দিন কেটে গেছে স্বজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে। দ্বিতীয় দিনটা বরাদ্দ শুধুই পরিবারের জন্য। তাই সম্মিলিত গন্তব্য এই শিশুপার্ক।

ঈদ উপলক্ষ্যে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ১০ থেকে রাত ৮ পর্যন্ত খোলা থাকবে শিশুপার্কের সব আয়োজন।

অন্যদিকে রাজধানীর মিরপুরের চিড়িয়াখানায়ও ছিলো উপচে পড়া ভিড়। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সোহরাওয়ার্দী উদ্যানজুড়ে আছে তারুণ্যের উচ্ছ্বাস। চিড়িয়াখানার পাশে জাতীয় উদ্যান নানা বয়সী মানুষের পদচারণায় মুখর। রাজধানীর সড়কগুলো এখন ফাঁকা। অনেকেই পরিবার পরিজন নিয়ে ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে বেড়াচ্ছেন।

পাশাপাশি আশুলিয়ার ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং গো কার্ট, মোটেল আটলান্টিস- এই চারটি বিনোদন কেন্দ্রেও প্রচণ্ড ভিড় লক্ষ্য করা গেছে।

আরও পড়ুন

‘যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার আহ্বান’

    আগামী নির্বাচনে রাজনৈতিক দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। নিজ জেলা কিশোরগঞ্জে পঁাচদিনের সফর...

ডোপ টেস্টের তথ্য গোপন:ডিজিএম গ্রাউন্ডেড

  আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী উড়োজাহাজ নিয়ে শুরু হয়েছে ব্যাপক তোলপাড়। এবার প্রধানমন্ত্রীর লন্ডন ফ্লাইটের আগমুহূতের্ ডোপ টেস্টে ধরা পড়েছে এক কে...

সম্মিলিত নাট্য পরিষদের ৩৫ বছর পূর্তি

সুস্থধারার সংস্কৃতি চর্চার প্রত্যয় নিয়ে সিলেটে সম্মিলিত নাট্য পরিষদের ৩৫ বছর পূর্তি উৎসব পালিত হচ্ছে ।  বৃহস্পতিবার বিকেলে নগরীর কাজী নজরুল অডিটোরিয়ামের সা...

সালমান শাহ'র জন্মদিন আজ

ঢাকাই চলচ্চিত্র জগতের এক ধুমকেতুর নাম সালমান শাহ। স্বল্প সময়ে যিনি এ জগতে রেখে গেছেন বহু স্মৃতি। যা তার ভক্তদের মনে গেঁথে থাকবে কেয়ামত থেকে কেয়ামত পর্যন্ত।...