DBC News
'উন্নত জীবন নিশ্চিত করতে কাজ করছে সরকার'

'উন্নত জীবন নিশ্চিত করতে কাজ করছে সরকার'

সোমবার, গণভবনে রাজনীতিবিদদের সম্মানে আয়োজিত ইফতার অনুষ্ঠানে একথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় শেখ হাসিনা আরও বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশে দিন বদল হয়েছে।

ইফতারের কিছু সময় আগে প্রধানমন্ত্রী এসে পৌঁছান ইফতার অনুষ্ঠানে। এ সময় বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে ইফতারে আসা অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে আগত অতিথিদের মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বাংলাদেশের অগ্রযাত্রার ধারাবাহিকতা যেন বজায় থাকে সে আশা প্রকাশ করেন।

এ সময় শেখ হাসিনা বলেন, 'দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এবং ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারি।' সেইসঙ্গে ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হয়।

ইফতারের আগে দেশ-জাতি ও সমগ্র মুসলিম উম্মাহ'র শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মুক্তিযুদ্ধে সকল শহীদ ও দেশের জন্য জীবন উৎসর্গকারী সকলের আত্মার শান্তি কামনা করেও দোয়া করা হয়।

গণভবনে আয়োজিত ইফতারে যোগ দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলী, উপদেষ্টা পরিষদসহ সকল স্তরের নেতা-কর্মীরা।

রাজনীতিবিদদের সম্মানে আয়োজিত ইফতার অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরী, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, আওয়ামী লীগের  উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ অনেকেই উপস্থিত ছিলেন।