DBC News
ছাত্রলীগ নেতা রনি কারাগারে

ছাত্রলীগ নেতা রনি কারাগারে

চট্টগ্রামে বিজ্ঞান কলেজের অধ্যক্ষকে মারধর ও চাঁদাবাজির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে, চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম মো: ওসমান গণি এ আদেশ দেন। আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে গেল ৩১শে মার্চ পুলিশের উপস্থিতিতে বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে তার অফিস কক্ষে মারধর ও লাঞ্চিত করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

পরে এ ঘটনায় গেল ৪ঠা এপ্রিল চট্টগ্রামের বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান বাদী হয়ে নুরুল আলম রনিকে এক নম্বর আসামি ও আরও ছয় জনকে আসামি করে চট্টগ্রামের চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটির নম্বর ৩/৪০।

পরে এ মামলায় নুরুল আজম রনি উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন পান। এরপর আজ আইন অনুসারে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর আজ দুপুরেই রনিকে কারাগারে নিয়ে যায় পুলিশ।

আজ জামিনের সময় শেষ হওয়ায়, মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করলে আদালত রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এ বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদকে মারধর করেন রনি। এঘটনার ভিডিও ফুটেজও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মারধরের পরেও হুমকি দেন রনি।

পরে পাঁচলাইশ থানায় লিখিত অভিযোগ করেন রাশেদ।

এরপর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুন

আনুষ্ঠানিক ঘোষণা হয়নি, তবু মনোনয়ন পাবার দাবি

আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়নের আনুষ্ঠানিক ঘোষণা না এলেও অনেকেরই দাবি দলের বার্তা পেয়েছেন তারা। এসব নিয়ে গণমাধ্যমগুলোও খবর প্রকাশ করছে। যাতে বলা হচ্ছে অনেক বড় বড়...

নির্বাচনের আগে ওয়াজ মাহফিল করতে ইসির নিষাধাজ্ঞা

আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নতুন করে ওয়াজ মাহফিলের অনুমতি না দিতে নিষাধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। মধ্যরাতে জারি করা প্রজ্ঞাপনের নিষেধাজ্ঞায় বলা...

দিয়াজ হত্যা মামলার অগ্রগতি নেই

গত দুই বছরেও চট্টগ্রামে ছাত্রলীগ নেতা দিয়াজ হত্যা মামলার কোনও কূল কিনারা করতে পারেনি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ, সিআইডি। চাঞ্চল্যকর এ মামলায় আদালতের নির্দেশনা থা...

টেকনাফে 'গোলাগুলিতে' নিহত ২ 

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছেন। র‌্যাব এর দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার...