DBC News
ছাত্রলীগ নেতা রনি কারাগারে

ছাত্রলীগ নেতা রনি কারাগারে

চট্টগ্রামে বিজ্ঞান কলেজের অধ্যক্ষকে মারধর ও চাঁদাবাজির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে, চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম মো: ওসমান গণি এ আদেশ দেন। আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে গেল ৩১শে মার্চ পুলিশের উপস্থিতিতে বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে তার অফিস কক্ষে মারধর ও লাঞ্চিত করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

পরে এ ঘটনায় গেল ৪ঠা এপ্রিল চট্টগ্রামের বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান বাদী হয়ে নুরুল আলম রনিকে এক নম্বর আসামি ও আরও ছয় জনকে আসামি করে চট্টগ্রামের চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটির নম্বর ৩/৪০।

পরে এ মামলায় নুরুল আজম রনি উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন পান। এরপর আজ আইন অনুসারে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর আজ দুপুরেই রনিকে কারাগারে নিয়ে যায় পুলিশ।

আজ জামিনের সময় শেষ হওয়ায়, মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করলে আদালত রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এ বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদকে মারধর করেন রনি। এঘটনার ভিডিও ফুটেজও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মারধরের পরেও হুমকি দেন রনি।

পরে পাঁচলাইশ থানায় লিখিত অভিযোগ করেন রাশেদ।

এরপর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুন

'নির্বাচনের নামে প্রহসন করেছে সরকার'

নির্বাচনের নামে প্রহসন করেছে সরকার এমন মন্তব্য করে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, সরকার নাগরিক অধিকার বঞ্চিত করে সংবিধান লঙ্ঘন করেছে। শুক্রবার বিকে...

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের গণশুনানি

জাতীয় নির্বাচনের অনিয়ম তুলে ধরতে জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি শেষ হয়েছে। এর মধ্যদিয়ে সরকারবিরোধী আন্দোলন শুরুর আশা করেছেন জোটের নেতারা। গণশুনানিতে শুধু সরকারের অ...

জামাত-শিবিরের ১০ নেতাকর্মী আটক

নারায়ণগঞ্জে গোপন বৈঠক চলার সময় জামাত-শিবিরের ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। দুপুরে শহরের নবীগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।  এ সময় তাদের কাছ থ...

মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ নিয়ে প্রশ্ন

টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ মাদক নিয়ন্ত্রণে কতটা কাজে লাগবে তা নিয়ে প্রশ্ন উঠছে। সাধারণ মানুষ বলছে, ইয়াবা ও মাদক দ্রব্য আসা বন্ধ করতে সীমান্তে কঠোর অবস...