DBC News
ছাত্রলীগ নেতা রনি কারাগারে

ছাত্রলীগ নেতা রনি কারাগারে

চট্টগ্রামে বিজ্ঞান কলেজের অধ্যক্ষকে মারধর ও চাঁদাবাজির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে, চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম মো: ওসমান গণি এ আদেশ দেন। আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে গেল ৩১শে মার্চ পুলিশের উপস্থিতিতে বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে তার অফিস কক্ষে মারধর ও লাঞ্চিত করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

পরে এ ঘটনায় গেল ৪ঠা এপ্রিল চট্টগ্রামের বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান বাদী হয়ে নুরুল আলম রনিকে এক নম্বর আসামি ও আরও ছয় জনকে আসামি করে চট্টগ্রামের চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটির নম্বর ৩/৪০।

পরে এ মামলায় নুরুল আজম রনি উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন পান। এরপর আজ আইন অনুসারে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর আজ দুপুরেই রনিকে কারাগারে নিয়ে যায় পুলিশ।

আজ জামিনের সময় শেষ হওয়ায়, মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করলে আদালত রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এ বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদকে মারধর করেন রনি। এঘটনার ভিডিও ফুটেজও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মারধরের পরেও হুমকি দেন রনি।

পরে পাঁচলাইশ থানায় লিখিত অভিযোগ করেন রাশেদ।

এরপর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুন

সশস্ত্র বাহিনীকে যুগোপযোগী করা হবে: প্রধানমন্ত্রী

দেশের সশস্ত্র বাহিনীকে আধুনিক যুগোপযোগী করে গড়ে তোলা হবে। এমনটা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্ট-পিজিআর এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী...

বিএনপির সম্মেলন নিয়ে সংশয়ে নেতারা

প্রতিষ্ঠার পর কখনোই গঠনতন্ত্র মেনে সময়মতো জাতীয় সম্মেলন করতে পারেনি বিএনপি। ফলে বেশিরভাগ সময়ই মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়েই চলেছে দলটি। নেতারা বলছেন, দীর্ঘদিন ক্ষমত...

নুসরাত হত্যা: ৪ জনের সাক্ষ্যগ্রহণ আজ

মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যা মামলায় সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষকসহ চারজনের সাক্ষ্যগ্রহণ আজ। অন্যদিকে,মাদ্রাসার বহিষ্কৃত অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ...

কক্সবাজারে 'বন্দুকযুদ্ধে' নিহত ২জন

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছে। বিজিবির দাবি নিহত দুইজন মাদক ব্যবসায়ী। বুধবার ভোরে, টেকনাফের হ্নীলা ইউনিয়নে এই ঘটনা ঘটে ব...