DBC News
ছাত্রলীগ নেতা রনি কারাগারে

ছাত্রলীগ নেতা রনি কারাগারে

চট্টগ্রামে বিজ্ঞান কলেজের অধ্যক্ষকে মারধর ও চাঁদাবাজির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে, চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম মো: ওসমান গণি এ আদেশ দেন। আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে গেল ৩১শে মার্চ পুলিশের উপস্থিতিতে বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে তার অফিস কক্ষে মারধর ও লাঞ্চিত করেন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

পরে এ ঘটনায় গেল ৪ঠা এপ্রিল চট্টগ্রামের বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান বাদী হয়ে নুরুল আলম রনিকে এক নম্বর আসামি ও আরও ছয় জনকে আসামি করে চট্টগ্রামের চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটির নম্বর ৩/৪০।

পরে এ মামলায় নুরুল আজম রনি উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন পান। এরপর আজ আইন অনুসারে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর আজ দুপুরেই রনিকে কারাগারে নিয়ে যায় পুলিশ।

আজ জামিনের সময় শেষ হওয়ায়, মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করলে আদালত রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এ বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদকে মারধর করেন রনি। এঘটনার ভিডিও ফুটেজও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মারধরের পরেও হুমকি দেন রনি।

পরে পাঁচলাইশ থানায় লিখিত অভিযোগ করেন রাশেদ।

এরপর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুন

‘যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার আহ্বান’

আগামী নির্বাচনে রাজনৈতিক দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। নিজ জেলা কিশোরগঞ্জে পঁাচদিনের সফর কর্মসূচির প্রথ...

'খালেদাকে বাদ দিতেই জাতীয় ঐক্য'

খালেদা জিয়াকে বিএনপি থেকে বাদ দিতেই জাতীয় ঐক্য প্রক্রিয়ায় যোগ দিয়েছেন তার দলের নেতারা। এমন মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। সোমবার দুপুরে, রাজধানী...

নার্স-আয়ার হাতে গর্ভের সন্তান দ্বিখণ্ডিত!

কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের বদলে অদক্ষ নার্স ও আয়ার মাধ্যমে ডেলিভারি করানোর সময় গর্ভের সন্তানের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হওয়ার ঘটন...

চট্টগ্রামে গণধর্ষণের মামলায় গ্রেপ্তার ৬

চট্টগ্রামের কোতয়ালী এলাকায় দুই পোশাক শ্রমিককে ঘর থেকে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৬ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।পুলিশ জানায়, রবিবার র...