DBC News
ঘুড়ে দাঁড়াতে চায় টাইগার পেস ইউনিট

ঘুড়ে দাঁড়াতে চায় টাইগার পেস ইউনিট

 

চলছে হাড় ভাঙা খাটুনি, গেল দেড় দুই বছর ধরে নিজের সেরা ফর্মের ধারে কাছেও নেই বাংলাদেশের স্পিড স্টার তাসকিন। অথচ বাঁ-হাতি স্পিনের খনি টাইগার ন্যাশনাল স্কোয়াডে, মুস্তাফিজ-তাসকিনদের হাত ধরেই পেস ডিপার্মেন্টে বিপ্লব নিয়ে এসেছিলেন মাশরাফি। প্রতিপক্ষ ব্যাটসম্যানদের গতির ঝড়ে নাকাল করেছেন তাসকিন। আর এখন নিজের সেরা সময়ের তালাশে টাইগার পেসার। নিজের পড়তি ফর্মটাকে আবারও টেনে তুলতে সকাল-বিকেল ঘাম ঝড়াচ্ছেন তাসকিন।

নিয়ম মাফিক পরিশ্রম,সঙ্গে মিলছে সহ-ধর্মিনীর অকুন্ঠ সমর্থন। রাইট ট্র্যাকে ফিরে আসার ব্যাপারে আত্নবিশ্বাসী তাসকিন নিজেও। বিশ্বাস করেন আফগানিস্তানের বিপক্ষেই ছন্দ খুঁজে পাবে টাইগার এই স্পিড স্টার। বিশ্বাস করেন ব্যাড-প্যাচ কাটিয়ে জলদি ফিরবেন সেরা ছন্দে।
 

হাত গুটিয়ে বসে নেই আরেক পেসার আল আমিনও। তাসকিনের মত এত আত্নবিশ্বাস নিয়ে কথা বলতে পারছেন না টাইগার পেসার আল আমিন। জাতীয় দল নয়, এখন আল আমিনের প্রধান লক্ষ্য 'এ' দল আর এইচপি স্কোয়াডের জায়গা। আগের সব ভুল শুধরে শুধু পারফরম্যান্সেই মন লাগাতে চান।

ভুল থেকেই অনেক শিখেছেন আল আমিন আর তাই সুযোগ পেলে সামর্থের সবটুকো উজাড় করে দিতে চান দুই বছর আগে জাতীয় দলের জার্সিতে খেলা ঝিনাইদহের পেসার।

তবে তাসকিন কিন্তু মনে করেন আসছে বিশ্বকাপে টাইগার পেস ইউনিটে মাশরাফি, রুবেল, মুস্তাফিজের সাথে রাইট কম্বিনেশন খুঁজে পাবেন এই ইয়াং স্টার।