খেলাধুলা, ফুটবল

স্বপ্নছোঁয়া ফুটবল টিম” ও “টার্ফ ফুটবল ডোনারসের ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ডেস্ক প্রতিবেদন

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১লা জুন ২০২৩ ১১:২১:০৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঢাকা মিরপুরের স্বপ্ননগর আবাসিক এলাকার “স্বপ্নছোঁয়া ফুটবল টিম” ও উত্তরার “টার্ফ ফুটবল ডোনারস ক্লাব, ইউকেএস-৪” এর মধ্যে এক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ মে) সন্ধ্যায় রাজধানীর উত্তরার ফুটবল টার্ফের মাঠে অনুষ্ঠিত এ খেলায় দুই দলের প্রায় সব প্লেয়ারের বয়স চল্লিশের বেশি।

 

ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন “টার্ফ ফুটবল ডোনারস ক্লাব, ইউকেএস-৪”-এর এবং জগ্ননাথ বিশবিদালয়, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক, আবুল হাসনাত রোবেল, ঢাকা মিরপুরের স্বপ্ননগর আবাসিক এলাকার “স্বপ্নছোঁয়া ফুটবল টিম” এর ক্যাপ্টেন হিসাবে অংশগ্রহণ করেন। 

 

এ খেলায় ঢাকা উত্তর সিটি করপোরেশন এর মেয়র মো. আতিকুল ইসলাম “টার্ফ ফুটবল ডোনারস ক্লাব, ইউকেএস-৪” এর হয়ে অংশগ্রহণ করেন।

মাঠে আরও উপস্থিত ছিলেন মেজর (অবঃ) মোঃ আনিসুর রহমান, সভাপতি, উত্তরা কল্যাণ সমিতি, সেক্টর-৪ এবং স্বপ্ননগরের কেন্দ্রীয় কমিটির ট্রেজারার মোঃ সিদ্দিকুর রহমান ।

 

ম্যাচ শেষে দুই দলের প্লেয়ার ও এলাকাবাসী এক সঙ্গে রাতের খাবার গ্রহণ করেন এবং পরস্পর সৌহার্দ ও শুভেচ্ছা বিনিময় করেন।  

 

মনকে প্রফুল্ল এবং শরীরকে ফিট রাখার জন্য দুই এলাকার টিমের চল্লিশোর্ধ বয়সের প্লেয়াররা নিজ নিজ এলাকায় নিয়মিত ফুটবল খেলে থাকেন। এই ম্যাচের ফলাফল যা হোক, এই ধরণের আয়োজন মিরপুর স্বপ্ননগর আবাসিক ও উত্তরা এলাকাবাসীর মাঝে সুসম্পর্ক ও সম্প্রীতি আরো দৃঢ় ও মজবুত হবে বলে অতিথিরা মত প্রকাশ করেন। ম্যাচটির সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন সাইদুল হোসেন।

আরও পড়ুন